• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

ওসমানী বিমানবন্দরে  একটি ফ্লাইট থেকে ৩০ কেজি স্বর্ণ আটক

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

সিলেট প্রতিনিধি: দুবাই থেকে সিলেটে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট থেকে ৩০ কেজি স্বর্ণ আটক করেছে সিলেট ওসমানী বিমানবন্দরের দায়িত্বে থাকা কাষ্টমস কর্মকর্তারা। এসব স্বর্ণের বাজার মূল্য আনুমানিক ৩০ কোটি টাকা।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৮টা ৩৫ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি ২৪৮ ফ্লাইট থেকে এই চালান উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মকর্তা।

বিমানবন্দর সূত্রে জানা যায়, শুক্রবার সকালে দুবাই থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে বিমানে তল্লাশি চালিয়ে বিমানের ৩২ জে এবং ২১ এবিসি সিটের নিচ ও টয়লেট থেকে দশটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। স্বর্ণের বারগুলোর ওজন আনুমানিক প্রায় ৩০ কেজি।

আটক চারজনের মধ্যে দুজন দুবাই থেকে সিলেট হয়ে ঢাকার যাত্রী ও দুজন সিলেটের। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম ঠিকানা বিস্তারিত জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ