• রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

প্রচন্ড তাপদাহ ও গরমে রাস্তায় বৃষ্টির মতো পানি ছিটানো ও বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেছেন শেরপুর পৌর সভার ৩য় দফায় নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া (লিটন)।

২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শেরপুর পৌর শহরের বিভিন্ন রাস্তায় তাপপ্রবাহ কমাতে বৃষ্টির মতো পানি ছিটানো ও বটতলা থেকে নিউমার্কেট মোড় এলাকায় তীব্র গরমের মধ্যে জীবিকা নির্বাহে ব্যস্ত ৫শ পথচারী, অটোরিকশা, রিকশাচাক ও শ্রমিকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি ছিঠানো ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় তিনি বলেন, তাপদাহ সময়কালে শেরপুর পৌরসভার পক্ষ থেকে মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ এবং রাস্তায় পানি ছিটানোর কার্যক্রম তাপদাহ কমে আসা পর্যন্ত চলমান থাকবে।

এসময় অন্যান্যদের মাঝে পৌর প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, প্যানেল মেয়র-২ মো. কামাল হোসেন, প্যানেল মেয়র-৩ নাজমা বেগম, কাউন্সিলর মো. হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর আঃ সাত্তার মিয়া, কাউন্সিলর নাহিদ, কাউন্সিলর নিজাম উদ্দিন, কাউন্সিলর বাবুল মিয়া, কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, মহিলা কাউন্সিলর স্মৃতি পারভীন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মোঃ বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, হিসাব রক্ষণ কর্মকর্তা হাছান মাহমুদ শেলীম আলম, পানি তত্বাবধায়ক রেজাউল করিম রাজা, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরীফ উদ্দিন, পৌর কর্মচারী সংসদ সভাপতি রফিকুজ্জামান ঝন্টু সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ