• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

দু-একটা দল অংশ না নিলেও নির্বাচন গ্রহণযোগ্য হবে: কাদের

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান মেনেই নির্বাচন হবে। সেই নির্বাচনে কেউ যদি অংশ না নেয়, সেজন্য তো নির্বাচন আটকে থাকবে না ।

তিনি বলেন, আসন্ন নির্বাচনে বহু দল অংশগ্রহণ করবে। একটা-দুইটা দল অংশ না নিলেও নির্বাচন গ্রহণযোগ্য হবে।

বুধবার (১৮ অক্টোবর) সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে ওবায়দুল কাদের এ কথা বলেন।

স্বাধীন নির্বাচন কমিশনের অধিনে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন কমিশন স্বাধীন। সংবিধান মেনেই নির্বাচন হবে। একটা-দুইটা দল নির্বাচনে অংশ না নিলে নির্বাচনের ক্ষতি নেই।

ওবায়দুল কাদের আরও বলেন, জিয়াউর রহমানের বিএনপির হত্যার রাজনীতি এখনো শেষ হয়নি। সেই হত্যার রাজনীতি বাংলার মাটি থেকে নির্মুল করতে শেখ হাসিনার নেতৃত্বে লড়াই অব্যাহত আছে।

এসময় তিনি বলেন, শেখ রাসেলের মতো শিশুদের জন্য দেশকে সম্পূর্ণ নিরাপদ করে না তোলা পর্যন্ত আমাদের লড়াই চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ