• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

আমার বড় ভাইও যদি চাঁদা চাইতে যায়, তাকেও আটকিয়ে রাখবেন: এমপি ছানু

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : শেরপুর-১ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ছানুয়ার হোসেন ছানুকে শেরপুরের ব্যবসায়ীদের ২১টি সংগঠন সম্বর্ধনা প্রদান করেছে। এসময় ব্যবসায়ীদের পক্ষ থেকে এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে শহরের উৎসব কমিউনিটি সেন্টারে এ সম্বর্ধনা অনুষ্ঠান চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু।

সভায় ছানুয়ার হোসেন ছানু বলেন, শেরপুরে কেউ সন্রাসী করলে আমি তার পক্ষে থাকবোনা। সন্ত্রাসে বিপক্ষে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ। তিনি ব্যবসায়ীদের বলেন, কেউ চাঁদা চাইলে আপনারা দিবেননা, সে যদি আমার একমাত্র বড়ভাইও হয় তাকেও আটকিয়ে রাখবেন। আমি কোন সুপারিশ করবোনা। আমি আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে শেরপুরকে এগিয়ে নিয়ে যাবো।

জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান বলেন, আজ থেকে শেরপুরে চাঁদাবাজি বন্ধ থাকবে। কোন ব্যবসায়ীকে আর চাঁদা দিতে হবেনা। সে যেই হউক, যতবড় নেতাই হউক, কাউকে চাঁদা দিবেননা, কাউকে ভয় পাবেননা।

শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা পারভীন মুন্নীসহ ব্যবসায়ী ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ