• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

জিম্মি মার্কিন মা-মেয়েকে মুক্তি হামাসের, যা বললেন মেয়ের বাবা 

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

গাজায় জিম্মি অবস্থায় থাকা দুই মার্কিন মা-মেয়েকে শুক্রবার মুক্তি দিয়েছে হামাস। জিম্মি করে রাখা দুই মার্কিন নাগরিক হলেন- জিডিথ রানান (৫৯) ও তার মেয়ে নাতালি রানান (১৭)।

মুক্তিপ্রাপ্ত নাতালি রানানের বাবা উরি রানান শুক্রবার এক সংবাদ সম্মেলনে বলেন, তার মেয়ে খুব ভালো আছে। তিনি আরও বলেন, প্রায় দুই সপ্তাহ বন্দি থাকার পর তার মেয়ে ভালোই আছে।  খবর আলজাজিরা।

সাংবাদিকদের উরি রানান বলেন, আজকে আমি আমার মেয়ের সঙ্গে কথা বলেছি সে খুব ভালো আছে। সে খুব ভালো দেখাচ্ছে এবং বাড়িতে আসার জন্য অপেক্ষা করছে।

তিনি আরও জানান, তার মা জুডিথ রানানকেও ইসরাইলে হামাস অপহরণ করে গাজায় আটকে রেখেছিল। তার মাথায় সামান্য স্ক্র্যাচ আছে কিন্তু সে আমাকে বলেছিলেন এটি কিছুই না, সে ঠিক আছে।

উরি রানান বলেন, আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে আগে কথা বলেছিলাম। আমি তাকে তার উদ্বেগের জন্য ধন্যবাদ জানিয়েছিলাম, তাদের মুক্তিতে সহায়তা করার জন্য তিনি অনেক চেষ্টা করেছেন।

তিনি আরও বলেন, নাটালি আগামী সপ্তাহে তার ১৮ তম জন্মদিন পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাড়িতে উদযাপন করতে পারবে ভেবেই অসাধারণ বোধ করছি। এটাই সব থেকে ভালো খবর আমার জন্য। ইতোমধ্যে মা-মেয়ে ইসরাইল সীমান্তে পৌঁছে গেছেন বলে দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর দপ্তরের এক বিবৃতিতে জানানো হয়েছে।

গত ৭ অক্টোবর ইসরাইলে আকস্মিক এক হামলা চালায় ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসের যোদ্ধারা। এ হামলায় সহস্রাধিক মানুষকে হত্যা করে হামাস যোদ্ধারা। শুধু তাই নয়, তারা শতাধিক মানুষকে জিম্মি করেও নিয়ে যায়। এসব জিম্মির মধ্যে দুই আমেরিকানও ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ