• সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

৬৫০ কোটি টাকা ব্যয়ে শেরপুর-ভীমগঞ্জ-ময়মনসিংহ সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

শেরপুর (কানাসাখোলা)-ভীমগঞ্জ-নারায়ণখোলা-রামভদ্রপুর-পরানগঞ্জ-ময়মনসিংহ (রহমতপুর) সড়ক উন্নয়ন প্রকল্পের আওতায় কানাসাখোলা ইন্টারসেকশন ও রৌহা সেতুসহ সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার বিকালে কানাসাখোলা বাইপাস মোড়ে ওই নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরকার দলীয় হুইপ ও শেরপুর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক।

অর্থনৈতিক, বাণিজ্যিক ও সমষ্টিক উন্নতির লক্ষ্যে শেরপুর-ময়মনসিংহ ৫২ কিলোমিটার দৈর্ঘ্যের নতুন এই আঞ্চলিক মহাসড়ক নির্মাণ হলে শেরপুরসহ পুরাতন ব্রহ্মপুত্র নদ পাড়ের লাখ লাখ জনগোষ্ঠীর চলাচল সহজ ও গতিময় হওয়ার পাশাপাশি রাজধানী ও বিভাগীয় শহর ময়মনসিংহের সাথে শেরপুরের দূরত্ব কমবে ২০ কিলোমিটার।

সড়ক ও জনপথের সূত্রমতে, এই প্রকল্পের শেরপুর অংশে জমি অধিগ্রহণ ও সড়ক-ব্রিজ-কালভার্ট নির্মাণসহ মোট ব্যয় ধরা হয়েছে প্রায় ৬৫০ কোটি টাকা।

নির্মাণকাজ উদ্বোধনকালে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আওলাদুল ইসলাম, ভাতশালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুন নাহার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে হুইপ আতিক ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উন্নয়ন সমাবেশে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ