• সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

সন্ত্রাসের কবল থেকে শেরপুরকে রক্ষা করতে হবে: হুইপ আতিক

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব সংবাদদাতা: মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় শেরপুরে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে শহরের চকবাজারস্থ শহীদ মিনার প্রাঙ্গন থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি, হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপির নেতৃত্বে বের হওয়া বিশাল বিজয় শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা শেষে সমাবেশে বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক। ওইসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের বিনিময়ে অর্জিত মহান বিজয়কে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনা আজ অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন। ডিজিটাল বাংলাদেশকে এখন স্মার্ট বাংলাদেশে রূপ দিচ্ছেন। কিন্তু বিজয় ও উন্নয়নের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে সাম্প্রদায়িক গোষ্ঠি নানা ষড়যন্ত্র করছে। তিনি বলেন, মায়ের কোলে শিশু যেমন নিরাপদ, শেখ হাসিনার হাতে দেশও তেমনি নিরাপদ। তিনি কারও নাম উল্লেখ না করে বলেন, আগামী দিনে শান্ত শেরপুরকে সন্ত্রাস ও জঙ্গিবাদের কবল থেকে রক্ষা করতে হবে। এজন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ সকলকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
ওইসময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, ফখরুল মজিদ খোকন ও মিনহাজ উদ্দিন মিনাল, সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান বাচ্চু ও বশিরুল ইসলাম শেলু, শহর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত, সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম, চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন, জেলা বিএমএ সভাপতি ডা. এমএ বারেক তোতা, জেলা বারের সাবেক সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজ উদ্দিন মুন্না, জেলা স্বাচিপের সভাপতি ডা. এটিএম মামুন জোশ, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাসরিন বেগম ফাতেমা, জেলা আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সাবেক সদস্য আব্দুল্লাহ আল মামুন, আলহাজ্ব মো. দুলাল মিয়া, রফিকুল ইসলাম, শামীম হোসেন, সাইফুল ইসলাম ভুট্টো, কোহিনূর বেগম বিদ্যুৎ, চন্দন কুমার সাহা, বিনয় কুমার সাহা, বেলাল হোসেন, সাবেক সদস্য আলহাজ্ব মো. হায়দার আলী আবুল হাসেম, শফিকুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্যানেল মেয়র নজরুল ইসলাম, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ডা. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মনির উদ্দিন আহমেদ, যুগ্ম আহবায়ক অজয় চক্রবর্তী জয়, নারী ইউপি চেয়ারম্যান নাজমুন নাহার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনায়েদ নূরানী মনি ও শোয়েব হাসান শাকিল, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ