• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

সঠিক ইতিহাস জানতে ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্র দেখার আহ্বান ছানুর

admin
আপডেটঃ : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : ‘মুজিব: একটি জাতির রূপকার’, সিনেমাটি দেখে আবেগাপ্লুত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও রাজনৈতিক অভিযাত্রা চিত্রিত করে নির্মিত চলচ্চিত্রটি উপভোগ করেছেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুর নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

১৬ অক্টোবর সোমবার দুপুরে শহরের রঘুনাথবাজারস্থ রূপকথা সিনেমা হলে জেলার তিনশতাধিক শ্রেণী পেশার মানুষ ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ওই চলচ্চিত্রটি দেখেন।

এসময় শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, সাবেক প্রচার সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামসুন্নাহার কামাল, জেলা যুবলীগ সভাপতি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যন সাবিহা জামান শাপলা ও জেলা পরিষদ সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নীসহ আরো অনেকে।

ওইসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে ছানোয়ার হোসেন ছানু বলেন, মুক্তিযুদ্ধ, বায়ান্নর ভাষা আন্দোলনের সঠিক ইতিহাস জানতে হলে সবারই ‘মুজিব একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটি উপভোগ করা উচিৎ। তিনি দলমত নির্বিশেষে সবাইকে এ ছবিটি দেখার জন্য আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ