• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী, হতাশ করেননি স্বতন্ত্রদেরও

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেরপুরে নির্বাচনী জনসভায় ভার্চুয়ালী যোগ দিয়ে বক্তব্য রাখেন। আজ ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল চারটার দিকে শহরের দারোগ আলী পৌর পার্কে জেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সাধারণ মানুষের কাছে জেলার তিনটি আসনের জন্য নৌকা প্রতীকে ভোট চান।

তিনি নৌকায় ভোট চাইলেও হতাশ করেননি স্বতন্ত্র প্রার্থীদেরও। স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে যেই নির্বাচিত হবে তাকেই মেনে নেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, এবারের নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র আছে। বিএনিপর কাজই হচ্ছে সন্ত্রাস ও নাশকতা করা। জনগনের ভোটে নির্বাচিত হয়ে উন্নয়নের ধারাবাহিকতা আমরা ধরে রেখেছি। একমাত্র আওয়ামীলীগই পারবে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে।

তার জন্য আপনারা জনগনের ঘরে ঘরে দোয়ারে দোয়ারে যাবেন নৌকা মার্কায় ভোট চাইতে। আরেকটি কথা এবারের নির্বাচন নিয়ে যেহেতু জাতীয় ও আন্তর্জাতিকভাবে নানা রকম চক্রান্ত। এ কারণে নির্বাচনটা যাতে উৎসব মূখর হয়, পরিবেশটা যাতে সুন্দর হয়, প্রতিদ্বন্ধিতা পূর্ণ হয়। কারণ একটা রাজনৈতিক দল বিএনপি সন্ত্রাসী দল, আরেকটা দল জামাত যুদ্ধাপরাধী দল, তারা নির্বাচনে না আসলে নির্বাচন অংশগ্রহণ মূলক হবেনা এটা আমরা বিশ্বাস করিনা। ভোটারদের অংশ গ্রহনের মাধ্যমে হবে অংশগ্রহণ মূলক নির্বাচন। সেই কারণে আমরা কিন্তু এটা উন্মুক্ত করে দিয়েছি। হ্যা আমরা নৌকা মার্কা দিয়েছি, আরো যারা দাড়াতে চায় তারাও দাড়াবে। তবে পরিবেশ শান্তুিপূর্ণ রাখতে হবে। যার যার ভোট সে চাইবে, জনগন যাকে খুশি তাকে দেবে। এটা আমাদেরই শ্লোগান। সেই কথাটা মনে রেখে যারযার ভোট সে চাক। জনগন যাকে খুশি তাকে ভোট দেবে সেটাই আমরা মেনে নেবো।

প্রধানমন্ত্রীর এমন ঘোষনায় উৎফুল্ল হয়ে ওঠেছে স্থানীয় স্বতন্ত্র প্রার্থীরা। এ ঘোষনাকে স্বাগত জানিয়েছেন শেরপুর-১ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন ছানু। তিনি বলেন, আমরা জনপ্রিয়তাই যাছাই করতে চাই। জনগনকে অংশ গ্রহণ করাতে চাই। আশাকরি আমরা নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে স্বচ্ছ নির্বাচন উপহার দিতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ