• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার একাডেমিক ভবনের উদ্বোধন করলেন হুইপ আতিক

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

শেরপুরে তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। ১১ নভেম্বর শনিবার সকালে তিনতলাবিশিষ্ট ওই ভবনের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

ওইসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের দূরদর্শী সিদ্ধান্তে অন্যান্য শিক্ষার পাশাপাশি মাদ্রাসা শিক্ষাও এগিয়ে যাচ্ছে। মাদ্রাসাতেও ডিজিটালাইজেশনের ছোঁয়া লেগেছে। এই তেরাবাজার মাদ্রাসার ছাত্র হাফেজ মাওলানা মিনহাজ উদ্দিন সরকারের কাছ থেকে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে দক্ষতা অর্জন করে ফ্রিল্যান্সার হয়েছে। সে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কারও নিয়েছে, যা এই মাদ্রাসার জন্য গর্বের বিষয়।

তিনি আরও বলেন, শেরপুরের ঐতিহ্যবাহী এ মাদ্রাসার অবকাঠামো উন্নয়নে এর আগে এক কোটি টাকা অনুদান দিয়েছিলাম। ওই টাকায় মাদ্রাসার বহুতল একাডেমিক ভবন কাম মার্কেট নির্মাণ করা হয়েছে। এখন থেকে এই মার্কেটের প্রাপ্ত ভাড়া দিয়ে মাদ্রাসার শিক্ষকদের বেতন-ভাতা সহজেই পরিশোধ করা সম্ভব হবে। এজন্য কারও হাতের দিকে তাকিয়ে থাকতে হবে না। এদিন তিনি মাদ্রাসায় আরও ৫০ লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো. ফখরুল মজিদ খোকনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শামীম হোসেন, মোহতামিম আলহাজ্ব হযরত মাওলানা সিদ্দিক আহমেদ, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট মজদুল হক মিনু ও খন্দকার নজরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম শেলু, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম আওলাদ, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত প্রমুখ।

পরে এক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার মোহতামিম হযরত মাওলানা সিদ্দিক আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ