• সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে  ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী প্রকৌশলী নিহত

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

শেরপুরে শহরের নবীনগর এলাকায় ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল (৪০) নিহত হয়েছে।

২০ নভেম্বর বেলা সাড়ে এগারোটার সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল শেরপুরের ইলিয়াছ কন্সট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী ছিলেন। তিনি দিনাজপুরের সুরিহারির আফতাব উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ২০ নভেম্বর বেলা সাড়ে এগারোটার সময় শেরপুরগামী একটি ট্রাকের নীচে চাপা পড়ে মোটর সাইকেল আরোহী প্রকৌশলী মাহবুবুল ইসলাম। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে এবং নিহত প্রকৌশলীকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করে। প্রকৌশলী মাহবুবুল ইসলাম বুলবুল শেরপুর জেলা শহরের ইলিয়াছ কন্সট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। মাথায় হেলমেট না থাকায় তাকে অকালে মারা যেতে হলো। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ