• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে জাতীয় সমাজসেবা দিবস পালিত

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

‘সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্য নিয়ে শেরপুরে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ২ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় শেরপুর জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর ও স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের আয়োজনে কালেক্টরেট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহর প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে শেরপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এ.টি.এম আমিনুল ইসলামের সভাপতিত্বে শেরপুর জেলা প্রশাসক কার্যালয় তুলশীমালা ট্রেনিং কাম-কম্পিউটার ল্যাব সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শেরপুর জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক আবু ইলিয়াস মল্লিক।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ-সচিব মুকতাদিরুল আহমেদ। এসময় তিনি বলেন, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দেশের অবহেলিত জনগোষ্ঠী আজ সুফল পাচ্ছে এবং সেই সাথে দেশ এগিয়ে যাচ্ছে। এছাড়াও প্রতিবন্ধীসহ অন্যান্য প্রতিবন্ধীরাও আর অবহেলিত নয় তারাও সমাজে অন্যান্য মানুষের মত সামাজিক মর্যাদা পাচ্ছে। সামাজিক সেবার পরিধি আরও বৃদ্ধি করতে সরকারি-বেসরকারি সংস্থা গুলোকে এক সাথে কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন প্রতিনিধি ডা. আহসান হাবীব হিমেল। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, বে-সরকারি স্বেচ্ছাসেবী সংস্থা আরডিএস’র সহকারি পরিচালক রতন কুমার সাহা, ব্র্যাকের জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কী, সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে শেরপুর জেলা সমাজসেবা কার্যালয়ের মোঃ শরাফত আলী, জামরুল ইসলাম, সাংবাদিক হামিদুর রহমান, রেড ক্রিসেন্ট শেরপুর ইউনিটের যুব প্রধান হাসানুল বান্না সিফাত, সমাজসেবা কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন এনজিও প্রতিনিধি, প্রতিবন্ধী সংগঠনের প্রতিনিধি, শিক্ষার্থী, রেড ক্রিসেন্ট সদস্যরা ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ