• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক সম্রাজ্ঞী গ্রেফতার

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ জানুয়ারি সোমবার দুপুর ১২টার দিকে শেরপুর পৌরসভার মধ্যশেরী পাড়া মহল্লার বাসিন্দা জয়নাল আবেদীনের ভাড়াটিয়া ও স্বামী পরিত্যাক্তা মাদক সম্রাজ্ঞী মোছাঃ পারুল বেগম ওরফে বিথী (২৬) কে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

ধৃত মাদক সম্রাজ্ঞী বিথী সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামের বাসিন্দা মৃত বাচ্চু মিয়ার মেয়ে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ এনামুল হক, উপ-সহকারি পরিদর্শক (এসআই) মোঃ আল মাসুদ, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোছাঃ উম্মে তাছনীমা সরকার, আবু ছোফিয়ান তরফদার, মোঃ মাহবুব আলম সঙ্গীয় ফোর্সসহ সোমবার দুপুরে শেরপুর পৌরসভার মধ্যশেরী পাড়া মহল্লার জয়নাল আবেদীনের বাসায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় জয়নাল আবেদীনের তিনতলা বাসার ভাড়াটিয়া মাদক সম্রাজ্ঞী মোছাঃ পারুল বেগম ওরফে বিথীর শয়ন কক্ষ তল্লাশী করে। পরে তার খাটের বিছানার তোষকের নিচ থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং সেই সাথে তাকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত মাদক সম্রাজ্ঞী মোছাঃ পারুল বেগম বিথী এক স্বীকারোক্তিতে জানায়, সে বিভিন্ন স্থান থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ ও ক্রয় বিক্রয় করে আসছিল। এছাড়াও সে শহরের বিভিন্ন পাড়া মহল্লায় ভাড়াটিয়া বাসা বদল করে বিভিন্ন স্থান থেকে মেয়ে মানুষ তার বাসায় এনে দেহ ব্যবসাসহ মাদক ব্যবসার বিস্তর অভিযোগ রয়েছে।

এব্যাপারে ধৃত মাদক সম্রাজ্ঞী মোছাঃ পারুল বেগম ওরফে বিথীকে সোমবার বিকেলে শেরপুর সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ