• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরের  ৩টি আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীসহ ছয় জনের মনোনয়নপত্র বাতিল

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

এজেএম আহছানুজ্জামান ফিরোজ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর জেলার ৩টি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা জাপা সভাপতি ও  জাতীয় পার্টির মনোনীত প্রার্থীসহ  ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

৪ ডিসেম্বর সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জেলার ৩টি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ তথ্য পাওয়া গেছে।

যাচাই-বাছাইয়ে শেরপুর-১ (সদর) আসনের জাতীয় পাটির মনোনীত প্রার্থী ও জেলা জাপা সভাপতি মো. ইলিয়াস উদ্দিন এবং স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মোখলেছুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

এছাড়া  শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনের তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী জায়েদুল রশিদ শ্যামল এবং শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতি) আসনে স্বতন্ত্র প্রার্থী শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক  মিজানুর রহমান রাজা ( আওয়ামী লীগ বিদ্রোহী ), এইচএম ইকবাল হুসাইন অন্তর   ( আওয়ামী লীগ বিদ্রোহী ) ও  শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য  মোহসিনুল বারী রুমীর ( আওয়ামী লীগ বিদ্রোহী ) মনোনয়নপত্র বাতিল হয়েছে।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আব্দুল্লাহ আল খায়রুম এ তথ্য জানিয়েছে। এ সময় মনোনয়নপত্র দাখিলকারী বিভিন্ন দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা  উপস্থিত ছিলেন।

তবে তারা পরবর্তীতে আপিল করতে পারবে বলে জানা গেছে।

উল্লেখ্য, জেলার ৩টি আসন থেকে এবার বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনএনএম, জাকের পার্টি, জাসদ , কৃষক শ্রমিক জনতা লীগ, তৃণমূল বিএনপি ও স্বতন্ত্র থেকে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ