• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরের শ্রীবরদীতে সরকারের উন্নয়ন-অগ্রযাত্রা তুলে ধরে উন্নয়ন সমাবেশ-শোভাযাত্রা

admin
আপডেটঃ : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার : শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার বাস্তব চিত্র জনগণের সামনে তুলে ধরতে শেরপুরের শ্রীবরদীতে বিশাল উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের উদ্যোগে উপজেলার চৌরাস্তা মোড়ে ওই সমাবেশের আয়োজন করা হয়।

শেরপুরের শ্রীবরদীতে সরকারের উন্নয়ন-অগ্রযাত্রা তুলে ধরে উন্নয়ন সমাবেশ-শোভাযাত্রা

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশে সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তিনি বাঙালি জাতিকে বিশ্বের দরবারে একটি উন্নত-সমৃদ্ধ জাতি হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। সেই উন্নয়নের ধারাবাহিকতায় পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, সারাদেশে সড়ক যোগাযোগের উন্নতি, কৃষিতে প্রণোদনা, শিক্ষার্থীদের বিনামূল্যে বই প্রদানসহ হতদরিদ্রদের সামাজিক নিরাপত্তা নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার ফিরিস্তি জনসাধারণের মাঝে তুলে ধরতে হবে। তিনি উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সেইসাথে আগামী নির্বাচনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে মনোনয়ন পেলে জনগণের কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র আবু সাইদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, শ্রীবরদী পৌর ছাত্রলীগের সদস্য জুুয়েল আহমেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি মোদক।
সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ