• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

লাঙ্গল নয় মনিকে বর্জন, স্বতন্ত্র প্রার্থী ছানুকে জেলা জাপার সমর্থন

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতিসহ দলের নেতাকর্মীদের পাস কাটিয়ে নিজের ইচ্ছায় নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাওয়ার অভিযোগ এনে জাতীয় পার্টির সমর্থিত প্রার্থী মাহমুদুল হক মনিকে বর্জন করেছে শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইলিয়াস উদ্দিনসহ দলের অধিকাংশ নেতাকর্মীরা। আজ ২৫ ডিসেম্বর বিকেলে শহরের ইলিয়াস প্লাজায় শেরপুর সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক চেয়ারম্যন মোখলেছুর রহমানের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একই সাথে শেরপুর-১ সদর আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী ও শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ছানোয়ার হোসেন ছানুকে সমর্থন জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইলিয়াস উদ্দিন, ধলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতর আলী, বাজিতখিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিনসহ জেলা, উপজেলা, বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ। এসময় সকল নেতারাই জাতীয় পার্টির সমর্থিত প্রার্থী মাহমুদুল হক মনিকে বর্জনের পক্ষে মত প্রদান করেন। তারা আরো অভিযোগ করেন শেরপুরে জাতীয় পার্টির নাম ভাঙ্গিয়ে দলের প্রার্থী হয়ে দলের নেতকর্মিদের পাশকাটিয়ে নির্বাচন করে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি কাজ করছেন। কিন্তু শেরপুরের মানুষ এবার পরিবর্তন চায়। কাজেই কোন ষড়যন্ত্রই এবার কাজে আসবেনা।

পরে সভায় যোগদেনর শেরপুর-১ সদর আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ছানোয়ার হোসেন ছানু, বর্তমান উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম। ছানোয়ার হোসেন ছানু শেরপুর সদরের সমহারে উন্নয়ন করার লক্ষে তার ট্রাক মার্কার পক্ষে সমর্থন প্রদান ও ভোট দেয়ার জন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের অনুরোধ করেন। পরে সভায় বর্তমান ও সাবেক তিন উপজেলা চেয়ারম্যান এবং উপস্থিত জাতীয় পার্টির নেতাকর্মীরা ট্রাকের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকারাবদ্ধ হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ