• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

মাত্র এক লাখ টাকা বাঁচাতে পারে দরিদ্র অসহায় আলেমান নেছাকে

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার : শেরপুর সদর উপজেলার ধলা ইউনিয়নের নিভৃত পল্লী কোহাকান্দা গ্রাম। এই গ্রামেরই দরিদ্র অসহায় ষাটর্ধো আলেমান নেছা। দীর্ঘদিন ধরে পিত্তনালীর পাথর ও ক্রনিক প্যানক্রিয়াটাইটিসসহ নানা জটিল রোগে আক্রান্ত । নানা ভূল চিকিৎসায় খরচ করে ফেলছেন নিজের সহায় সম্পদ বলে যা কিছু আছে।

দীর্ঘ সময় নানা চিকিৎসা করেও ধরা পরেনি রোগটি। এখন রোগ ধরা পড়লেও প্রয়োজন লাখ টাকা খরচের একটি অপারেশনের জানিয়েছেন চিকিৎসকরা। কিন্ত পারিবারিক অসচ্ছলতায় সম্ভব হচ্ছেনা অপারেশনের খরচ যোগার করার। কিন্তু ভাগ্যের নির্মমতায় কখনো হাসপাতালের বিছানায়,কখনো বাড়ীতে ধুকে ধুকে দুঃসহ যন্ত্রণায় সময় কাটাতে হচ্ছে তাকে। । জীবন যেন এখন এক নরক যন্ত্রণা।

এমনিতেই নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা আলেমান নেছা পরিবারের । তার ওপর চিকিৎসার জন্য টাকা জোগাড় করা কোনো অবস্থায় তাঁর পক্ষে সম্ভব নয়। এ অবস্থায় তাকে বাঁচাতে মাত্র ১ লাখ টাকা জোগাড়ে দেশের বিত্তবান, দানশীল মানুষ ও মানবতার কল্যাণে কাজ করা বিভিন্ন মানবিক সংগঠনের কাছে আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন তিনি।

সাহায্য পাঠানোর ঠিকানা : মোঃ আলকাছ, হিসাব নম্বর : ২০৫০৭৭৭০২১৮২৪৯৫৮৯, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, (আউটলেট ১৮৮/০৫,গাজীরখামার বাজার) শেরপুর শাখা,শেরপুর। বিকাশে পাঠাতে চাইলে ০১৭৭৯৬৮০৯২০। এ ছাড়া ০১৬৪৮১১০৫১৩ বিকাশ নম্বরে পাঠানো যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ