• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

নকলায় সার্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

নকলা প্রতিনিধি : শেরপুরের নকলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে “সার্বজনীন পেনশন স্কিম” সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন এ সভার অয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে আয়োজিত সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, জেলা পরিষদ সদস্য সানোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভূট্টো, নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নুর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন- দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হওয়ার পথে। তাই দেশের সকল নাগরিকেই স্মার্ট হতে হবে। আর এই কথা বিবেচনা করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল নাগরিকের জন্য সার্বজনীন পেনশন স্কিম চালু করেছেন। একটু কষ্ট হবে হয়তো স্কিম গ্রহণকারীদের তবে, শেষ বয়সে এমন একটা সময় আসবে প্রতি মাসে সরকারি চাকরিজীবীদের মতো এর সুফল ভোগ করবেন সার্বজনীন পেনশনভোগীরাও।

এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, বীর মুক্তিযোদ্ধারাসহ বিভিন্ন সুধীজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পেনশন স্কিম সুবিধা নাগরিকদের দোর গোড়ায় পৌঁছাতে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগকে স্বাগত জানিয়ে এবং সাধারণ জনগণকে সচেতন করতে এ সভার আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ