• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ শ্রীবরদীতে  আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

তারেক রহমানের নির্দেশেই শেরপুরে ছাত্রদলের নয়া কমিটি গঠন করা হয়েছে

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

সদ্য ঘোষিত শেরপুর জেলা ছাত্রদলের নয়া কমিটির বিরোধিতা করে ছাত্রদলের একাংশের নেতৃবৃন্দের মধ্যে ক্ষোভ প্রকাশ ও বিক্ষোভ প্রদর্শনের প্রতিবাদ করেছেন শেরপুর জেলা ছাত্রদলের নবগঠিত অস্থায়ী কিমিটর সভাপতি নিয়ামুল হাসান আনন্দ ও সাধারণ সম্পাদক নাঈম হাসান উজ্জল। তারা দাবী করেন শেরপুর জেলা ছাত্রদলের কিমিটর মেয়াদ অনেক আগেই উত্তীর্ণ হয়েছে। এ কমিটির ৮০ ভাগ সদস্যই নিশ্ক্রিয়। তাই ছাত্রদলের কার্যক্রম গতিশীল এবং আন্দোলনকে আরো বেগবান করতেই পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে। এখানে কোন অর্থ লেনদেন করার প্রশ্নই উঠেনা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল শেরপুর জেলা ছাত্রদলের নয়া কমিটি ঘোষনা করেছেন।

ছাত্রদলের কিমিট গঠনের প্রক্রিয়ার সাথে শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী জড়িত নন। তাকে জড়িয়ে যারা বিভ্রান্তি মূলক তথ্য প্রদান করছেন তা থেকে বিরত থাকার জন্য সংশ্লষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা অনলাইনে দেয়া এক বিবৃতিতে এ আহ্বান জানান।

এদিকে এ বিষয়ে শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী বলেন, আন্দোলন আর সংগঠন পূনর্গঠনের কাজ এক সাথে চলবে। যেসব কমিটির মেয়াদোত্তীর্ণ হয়েছে, সেসব কমিটি যথা সময়েই পূনর্গঠন করার সিদ্ধান্ত নিয়েছেন স্বয়ং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান। জেলা ছাত্রদলের কিমিটও ওনার নির্দেশেই করা হয়েছে। এখানে আমার কোন হাত ছিলোনা।

উল্লেখ্য শেরপুর জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষনা করার পর গত ৪ ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৬টায় সদ্য সাবেক কমিটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন অনলাইনে সংবাদ সম্মেলন করে নতুন কিমিট গঠন করার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। একই সাথে নতুন কিমিট বাতিল করে পুরাতন কিমিট পূনর্বহালের দাবীতে শহেরর একাধিক স্থানে বিক্ষোভ মিছিলও করেছে বিক্ষুব্ধ নেতাকর্মরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ