• সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

ঝগড়ারচর বাজার বণিক সমিতির ২৩তম বার্ষিক সাধারণ সভা

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার: শেরপুরের শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজার বণিক সমিতি লিমিটেডের ২৩তম বার্ষিকী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ অক্টোবর ২০২৩ (শুক্রবার) বিকেল ৩ টায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির রুমান, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.ডি.এম. শহিদুল ইসলাম, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট আব্দুছ সালাম, ভেলুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রেজাউল করিম, ঝগড়ার চর বাজার ইজারাদার মোস্তাকিম বিল্লাহ রিপন, জাতীয় শ্রমিক লীগ ভেলুয়া ইউনিয়ন শাখার সভাপতি আলমাছ আলী, শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক উপ প্রচার ও প্রকাশনা সহ সম্পাদক আবু সাঈদ হিটলার। এছাড়াও ইসলামপুর থানার ওসি সুমন তালুকদার ও শ্রীবরদী থানার ওসি কাইয়ুম সিদ্দিকী, পুলিশ প্রশাসন, বণিক সমিতির সকল সদস্যগণ, বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী, জনসাধারণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় ঝগড়ারচর বাজার বণিক সমিতি লিমিটেডের সভাপতি শ্রী অরুণ কুমার মোদক এর সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন ঝগড়ারচর বাজার বণিক সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মাসুদ রানা ও সহ সাধারণ সম্পাদক রেজাউল করিম রতন।
এসময় ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল এমপি বলেন, এই সরকার উন্নয়নের সরকার, এই সরকার থাকলে দেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। ঝগড়ারচর বাজারে ড্রেইনের ব্যবস্থা এবং বণিক সমিতি লিমিটেডের জন্য একটি পাকা ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন প্রতিমন্ত্রী। এছাড়াও এই সরকারের বিভিন্ন কর্মসূচি ও উন্নয়নের ধারা তুলে ধরে আবারও জনসাধারণকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।
উল্লেখ্য, ঝগড়ারচর বাজার বণিক সমিতির আয়োজনে অনুষ্ঠানের অতিথিদেরকে ক্রেস্ট প্রদান করা হয় এবং শ্রীবরদী থানার সাব ইন্সপেক্টর সাইফুল মালেকের উপস্থাপনায় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ