• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

চন্দ্রকোনা কলেজে অধ্যক্ষের বিরুদ্ধে বিজয় দিবসকে শোক দিবস বলে পোস্ট দেয়ার অভিযোগ

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল আজাদের বিরুদ্ধে বিজয় দিবসকে জাতীয় শোক দিবস অবিহিত করে ফেইসবুকে পোস্ট দেয়ার অভিযোগ উঠেছে। এতে মহান বিজয় দিবসের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে স্থানীয় লোকদের অভিযোগ। এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য নকলা থানায় একটি অভিযোগ করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, চন্দ্রকোনা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল আজাদ গত ১৪ ডিসেম্বর তার ফেইসবুক পেইজে মহান বিজয় দিবসকে জাতীয় শোক দিবস উল্লেখ করে ওই দিবসে সকল শিক্ষক-কর্মচারীদের কলেজে উপস্থিত থাকার জন্য বলেন। বিষয়টি মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। এতে স্থানীয়দের মাঝে ক্ষোভের সঞ্চার হয়। ক্ষুব্ধ হয়ে ওঠে স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল মহল।
এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য চন্দ্রকোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু গত ১৮ ডিসেম্বর নকলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জানান, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবাপারে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল আজাদ বলেন, আমার ভাই অসুস্থ ছিলো, তাকে দেখার জন্য ঢাকায় হাসপাতালে ছিলাম। তখন আমার ছোট ছেলেকে দিয়ে ওই পোস্টটি দেওয়াই ছিলাম। পরে ভূল দেখতে পেয়ে সংশোধন করে দিয়েছি।
এ বিষয়ে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম জিন্নাহ জানান, ওনার আব্বার মুক্তি যুদ্ধের সময় বিতর্কিত ভূমিকা ছিলো। কাজেই তাদের দ্বারা এরকম কাজ হতেই পারে। তবে মহান বিজয় দিবস নিয়ে এ ধরনের পোস্ট দেয়া খুবই অন্যায় হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া জরুরি।
কলেজের সভাপতি ও শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম বলেন, এব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিবো। দায়িত্বশীল পদে থেকে জাতীয় দিবস নিয়ে এ ধরনের কাজ কোনভাবেই মেনে নেয়া যায়না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ