• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরের সদর ও নালিতাবাড়ী উপজেলার পাঁচ গ্রামের প্রায় অর্ধশত মানুষকে কামড়িয়েছে এক পাগলা কুকুর

কুকুরের কামড়ে আহতদের হাসপাতালে দেখতে গেলেন চেয়ারম্যান আব্দুল মজিদ

মিজানুর রহমান | শেরপুর টুডে
আপডেটঃ : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
কুকুরের কামড়ে আহতদের হাসপাতালে দেখতে গেলেন চেয়ারম্যান আব্দুল মজিদ

শেরপুরের নালিতাবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে আহতদের হাসপাতালে দেখতে গিয়েছেন উপজেলার কলসপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ। সোমবার রাতে শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে যান তিনি।

হাসপাতাল ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, গত সোমবার শেরপুরের সদর ও নালিতাবাড়ী উপজেলার পাঁচ গ্রামের প্রায় অর্ধশত মানুষকে এক পাগলা কুকুরের কামড়ে আহত হন। আহতদের মধ্যে অনেকেই জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসময় চেয়ারম্যান আব্দুল মজিদ চিকিৎসাধীনদের চিকিৎসার খোঁজ খবর নেন। চিকিৎসার বিষয়ে দায়িত্বরত চিকিৎসকদের সাথে কথা বলেন। তিনি আহতদের যেকোন প্রয়োজনে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত সোমবার সকালে শেরপুর সদরের গাজীরখামার ও নালিতাবাড়ী উপজেলার কলসপাড় এলাকায় এক পাগলা কুকুর অস্বাভাবিকভাবে এদিক-ওদিক দৌড়াতে থাকে। একপর্যায়ে কুকুরটি যাদের সামনে পায় তাদের কামড়ানো শুরু করে। এরপর এলাকাবাসী ধাওয়া করলে কুকুরটি পালিয়ে যায়। সেখানে গিয়ে বয়স্ক নারী, পুরুষ ও শিশুসহ অন্তত অর্ধশত মানুষকে কামড়ে আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ