• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

হরতাল উপেক্ষা করে শেরপুর থেকে দূরপাল্লার বাস চালানোর ঘোষণা বাস-কোচ মালিক সমিতির

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

২৯ অক্টোবর রবিবার বিএনপির ডাকা নৈরাজ্যের হরতাল উপেক্ষা করে শেরপুর থেকে রাজধানী ঢাকাসহ দূরপাল্লার যাত্রীবাহী সকল বাস চালানোর ঘোষণা দিয়েছে জেলা বাস-কোচ মালিক সমিতি। ২৮ অক্টোবর শনিবার রাতে শহরের নিউমার্কেটে এক জরুরি সংবাদ সম্মেলনে ওই তথ্য জানান জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু।

ওইসময় তিনি বলেন, বিএনপি মহাসমাবেশের নামে অগ্নিসন্ত্রাস ও ধ্বংসাত্মক কার্যকলাপ করেছে। এদের মহাসমাবেশ, এদের হরতাল শুধুই আমাদের পরিবহনের উপর প্রভাব ফেলতে আসে, পরিবহনকে ধ্বংস করতে আসে। এরা জনগণের কাছে যেতে পারে না। আজকেও বিএনপি যে ভুয়া হরতাল ডেকেছে সেই হরতালে বাস বন্ধ থাকবে না, তা ইতোমধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ জানিয়ে দিয়েছেন। তাই আমরাও আমাদের গাড়ি চালাব। অনেকের গাড়িই ব্যাংক ঋণের মাধ্যমে কেনা। জেলা বাস-কোচ মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় সিদ্ধান্ত হয়েছে, আমরা গাড়ি বন্ধ রাখব না। ইতোমধ্যে যথারীতি গাড়ি চলাচল শুরু করেছে। সকাল থেকেও সেটি অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, গাড়ি চলাচলের সময় যদি আমরা বাধাগ্রস্ত হই কিংবা ভাংচুর-অগ্নিসন্ত্রাসের শিকার হই, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী যে সিদ্ধান্ত নেন, সেটি মাথা পেতে নেব।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুজিত ঘোষ, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজু, আওয়ামী লীগ নেতা জয়েন উদ্দিন জয়, জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু, পরিবহন মালিক সমিতির নেতা গৌতমসহ পরিবহন মালিক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ