• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী নয়া কমিটির প্রথম সভা

admin
আপডেটঃ : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

শেরপুর প্রেসক্লাবের নয়া কার্যনির্বাহী কমিটির (২০২৩-২৫) প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর শুক্রবার রাতে শহরের মাধবপুরস্থ ক্লাবের ১নং ভবনে ওই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন তৃতীয় দফায় নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার।

সভায় কোন সাংবাদিকের বিরুদ্ধে মহলবিশেষের সংবাদ সম্মেলনে এবং প্রেসক্লাবের বাইরে আহুত কোন সংবাদ সম্মেলনে সাংবাদিকদের অংশগ্রহণ না করার সিদ্ধান্ত বাস্তবায়নে কঠোরতা অবলম্বনের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে বড় কোন রাজনৈতিক দল, প্রশাসন ও প্রতিষ্ঠান আহুত সংবাদ সম্মেলন ওই সিদ্ধান্তের আওতামুক্ত থাকবে। এছাড়া সভায় সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও মর্যাদা রক্ষা, সিনিয়র-জুনিয়র সম্পর্ক বজায় রাখাসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এর মধ্যে ১নং ভবনের আধুনিকায়নের কাজ দ্রুত শেষ করে উদ্বোধন, নয়া কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন, শহরের গোয়ালপট্টি এলাকাস্থ ২নং গৃহের জায়গা পরিস্কার-পরিচ্ছন্নকরণসহ সংরক্ষণ ও ব্যবহার উপযোগী করে গড়ে তোলা, কোন প্রতিষ্ঠান/সংগঠনের/সংবাদ সম্মেলনে নির্ধারিত/দাওয়াতিদের বাইরে অংশগ্রহণ না করা, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট্রের সহায়তা পেতে আবেদনে নির্বাহী পরিষদের সভায় মূল্যায়নের পর সুপারিশ প্রদান, সহযোগী সদস্য হিসেবে করা আবেদনগুলো নয়া কমিটির কাছে হস্তান্তর সাপেক্ষে বাছাই কমিটির মাধ্যমে চূড়ান্তকরণ, স্থানীয় কল্যাণ তহবিলের ব্যাংক হিসাব খোলা ও কল্যাণ তহবিল পরিচালনা বিধি প্রণয়ন, ক্লাবের যেকোন অর্থ ব্যাংক হিসাবে জমাকরণসাপেক্ষে স্বচ্ছতা নিশ্চিতকরণে আয়-ব্যয়ের হিসাব যথাযথভাবে সংরক্ষণ, যেকোন প্রকল্প/নির্মাণ কাজ উপ-কমিটির মাধ্যমে বাস্তবায়নে গৃহীত সিদ্ধান্ত উল্লেখযোগ্য।
প্রেসক্লাবের নয়া সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় প্রায় ৩ ঘন্টা স্থায়ী ওই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদ্য সাবেক সভাপতি শরিফুর রহমান, সদ্য সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, বর্তমান সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম ও আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও রেদওয়ানুল হক আবীর, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নুর-ই-আলম চঞ্চল, কোষাধ্যক্ষ রওশন কবীর আলমগীর, দপ্তর সম্পাদক মারুফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন আলিম, সাহিত্য-প্রকাশনা সম্পাদক কাজী মাসুম, প্রচার সম্পাদক তপু সরকার হারুন, নির্বাহী সদস্য এমএ হাকাম হিরা, দেবাশীষ সাহা রায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ