• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায়ী সংবর্ধনা অপহরণ ও ধর্ষণের অভিযোগে পল্লী বিদ্যুৎ এর ঠিকাদারের বিরুদ্ধে মামলা নকলার চাঞ্চল্যকর শিশু অপহরণ মামলার যাবজ্জীবন  সাজাপ্রাপ্ত আসামি ১৩ বছর পর গ্রেপ্তার ছাগলের পেট থেকে জন্ম নিলো গরুর বাছুর! শেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শেরপুরের ভারতীয় অবৈধ মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার শ্রীবরদীতে ছেলের হাতুড়ির আঘাতে পিতা খুন এক দুপুরে ‘চিনামাটি পাহাড়ে’ শেরপুরে পৌর কাউন্সিলর বিএনপি নেতা খোকন  গ্রেপ্তার সরিষাবাড়ীতে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ২

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারের চৌরাস্তা মোড়ে ৩১ জানুয়ারি বুধবার রাত ৮টার দিকে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে মো. আল আমিন (২৪) ও মো. সাদ্দাম মিয়া (২২) নামে দুই মাদক কারবারিকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারিদ্বয় হলো- শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের টাকিমারী গ্রামের মৃত শামছুল হকের ছেলে মো. আল আমিন এবং একই গ্রামের মো. ভুট্টু মিয়ার ছেলে মো. সাদ্দাম মিয়া।
এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. আবু বক্কর সিদ্দিক, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. আরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুধবার রাত ৮টার দিকে শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরপুর-জামালপুর আঞ্চলিক সড়কে কুসুমহাটি বাজারের চৌরাস্তা মোড়ে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ওই অভিযানিক দল মাদক কারবারি মো. আল আমিন ও মো. সাদ্দাম মিয়াকে আটক করে। পরে আল আমিনের দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মো. সাদ্দাম মিয়ার পরিহিত প্যান্টের পকেট তল্লাশী করে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই মাদক কারবারির কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মো. আবুল কালাম আজাদ সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত দুই মাদক কারবারিকে ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ