• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীবরদীতে  আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শেরপুরে স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ শেরপুরে সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটির উপহার পেল শিক্ষার্থীরা নালিতাবাড়ীতে ২৬ লাখ টাকার ভারতীয় চিনিসহ ৪ জন গ্রেফতা আজ ২১ মার্চ আন্তর্জাতিক বর্ণবৈষম্য বিলোপ দিবস-২০২৪ পালিত শেরপুরে জেলা বিএনপি’র সভাপতি সহ ২২ নেতাকর্মী কারাগারে নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে গৃহবধুর মর্মান্তিক মৃত‍্যু তালাত মাহমুদ ছিলেন সমকালীন সাংবাদিকতার অগ্রপথিক : শেরপুর প্রেসক্লাবের স্মরণসভায় বক্তারা নকলায় মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায়ী সংবর্ধনা
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটির উপহার পেল শিক্ষার্থীরা

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটির উপহার পেল শেরপুরের ৩০জন মাদ্রাসা শিক্ষার্থী। উপহার পেয়ে খুবই উচ্ছ্বসিত এসব ক্ষুদে শিক্ষার্থীরা। ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান সংগঠনটির প্রতিনিধিরা।

২১ মার্চ বৃহস্পতিবার বিকেলে শেরপুর পৌর শহরের মোবারকপুর মহল্লায় ‘আখের মামুদ দারুল উলুম নূরানী ও হাফেজীয়া মাদ্রাসা’র হেফজ্ বিভাগের ৩০জন শিক্ষার্থীদের এসব উপহার দেয়া হয়। উপহার হিসেবে টুপি ও পাগড়ি দেয়া হয়। শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দেন সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটির জেলা সমন্বয়ক মিনহাজ উদ্দিন ও সংগঠনটির সদস্য এবং কর্পোরেট আস্ক’র পরিচালক নিয়াজ আহমেদ। শিক্ষার্থীরা বলেন, নতুন টুপি ও পাগড়ি পেয়ে আমরা বেশ খুশি।

মিনহাজ উদ্দিন বলেন, আমি আপনি যে একজন মানুষ, এজন্য মানবিকতার পরিচয় দিন। মানুষের বিপদাপদ, দুঃখ-কষ্ট, দারিদ্র্য ও অনাহারে সহায়তার হাত বাড়িয়ে দেয়া তুলনামূলকভাবে ভালো থাকা মানুষের অপরিহার্য কর্তব্য। ২০১৮ সাল থেকে আমাদের সংগঠনটি নিঃস্বার্থভাবে কাজ করে চলেছে। সংগঠনটি বাংলাদেশ তথা সারা বিশ্বের দরিদ্র, অসহায় এবং সুবিধাবঞ্চিত সম্প্রদায়ের জন্য খাদ্য, শিক্ষা এবং অন্যান্য সহায়তা প্রদানের মাধ্যমে একটি সুন্দর পৃথিবী গড়ে তোলার লক্ষ্যে কাজ করে। প্রফেশনাল সিভি রাইটার, ট্রেইনার ও ক্যারিয়ার এক্সপার্ট নিয়াজ আহমেদ বলেন, সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটি বিশ্বাস করে ‘অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে, দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন’। এসময় এ শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতায় সংগঠনের পক্ষ হতে পাশে থাকার কথা জানান তারা।

শেরপুর ইয়ূথ রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, অত্র মাদ্রাসার সভাপতি লুতফর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ বাহার, মোহতামিম হাফেজ ক্বারি সাখওয়াত হোসেন সোহাগ, সহ সভাপতি আহম্মদ আলী, কোষাধ্যক্ষ জিয়া সরকার, সদস্য মেজবাউল হক, শাহ জাহান তালুকদার, আখের মামুদ বাজার জামে মসজিদের সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অবঃ) হানিফ উদ্দিন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির জেলা সভাপতি আলমগীর আল আমিন, আখের মামুদ বাজার বণিক সমিতির সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম ফকির ও মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ