• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

শেরপুরে ডিবির অভিযানে ৩ লাখ ৭৮ হাজার টাকার ভারতীয় মদসহ তিন কারবারি গ্রেফতার

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তঘেষা বুরুঙ্গা কালাপানি ফাঁসি মরা টিলা সংলগ্ন সীমান্ত সড়কে ১৭ অক্টোবর মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১২৬ বোতল মদসহ মো. রিপন খাঁন (৩০), দীপ্ত চিচাং (২৫) ও মো. উছমান (৬৭) নামে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো- বাগেরহাট জেলার কচুয়া উপজেলার গোপালপুর গ্রামের মো. জাহাঙ্গীর খানের ছেলে মো. রিপন খাঁন, নালিতাবাড়ী উপজেলার বারোমারী সমশ্চূড়া গ্রামের আবরিজ মারাকের ছেলে দীপ্ত চিচাৎ ও একই উপজেলার বুরুঙ্গা কালাপানি গ্রামের মৃত আচিমুদ্দিনের ছেলে মো. উছমান।
এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) ইউসুব, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আলমাস খাইরুল আলম, আরিফসহ সঙ্গীয় ফোর্স শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তঘেষা বুরুঙ্গা কালাপানি ফাঁসিমরা টিলা সংলগ্ন সীমান্ত সড়কে মঙ্গলবার ভোরে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় একটি ঢাকা মেট্রো-গ-১৯-৪৫৯৮ নং সিলভার কালার প্রাইভেটকারকে আটক করে। পরে ওই প্রাইভেটকারে তল্লাশী করে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১২৬ বোতল মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের বর্তমান বাজার মূল্য ৩ লাখ ৭৮ হাজার টাকা। ডিবি পুলিশ জানায়, ওই দিন আন্তঃজেলা মাদক পাচারকারীরা জেলার অন্যস্থানে পাচারের উদ্দেশ্যে ওই প্রাইভেটকারে মদের বোতল গুলো বহন করছিল।

এব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ)/ (১) (খ)/২৫-ডি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ধৃত তিন মাদক কারবারিকে ৭ দিনের পুলিশ রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ