• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

বর্ষসেরা সাংবাদিক তালিকায় শেরপুরের তিন সাংবাদিক

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ প্রেসক্লাব আয়োজিত বর্ষসেরা সাংবাদিক – ২০২২ এ ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে যুগ্মভাবে প্রথম হয়েছেন, শেরপুরের তরুণ গণমাধ্যমকর্মী ইমরান হাসান রাব্বী। একইসাথে ইলেকট্রনিক মিডিয়ার বর্ষসেরা সাংবাদিকরা হলেন যুগ্মভাবে প্রথম মাছরাঙা টিভির ময়মনসিংহ প্রতিনিধি শরিফুজ্জামান টিটু, দ্বিতীয় যমুনা টিভির শেরপুর প্রতিনিধি মো. আদিল মাহমুদ উজ্জল, তৃতীয় চ্যানেল টুয়েন্টিফোরের ময়মনসিংহ প্রতিনিধি সুলতান মাহমুদ কনিক।

এছাড়া প্রিন্ট মিডিয়ার বর্ষসেরা বিজয়ী সাংবাদিকরা হলেন প্রথম আলোর শেরপুর প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, দৈনিক জনকণ্ঠের নেত্রকোণা প্রতিনিধি সঞ্জয় সরকার ও প্রথম আলোর জামালপুর প্রতিনিধি আব্দুল আজিজ। শুক্রবার (১৫ ডিসেম্বর) ময়মনসিংহ প্রেসক্লাব অডিটোরিয়ামে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিযনের সভাপতি ওমর ফারুক, বিশেষ অতিথি বিএফইউজে’র কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, সহ-সভাপতি মোশাররফ হোসেন, এজেডএম ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ সাংবাদিক ইউনিযনের সভাপতি আতাউল করিম খোকন প্রমুখ।

এতে ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৬০ জন প্রতিনিধি অংশগ্রহন করেন। বিচারকমন্ডলী হিসেবে দায়িত্ব পালন ও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, বাসসের সাবেক বিশেষ প্রতিনিধি সফিকুল করিম সাবু ও মার্কিন বার্তা সংস্থা এসোসিয়েট প্রেস (এপি) -এর বাংলাদেশ ব্যুরো প্রধান জুলহাস আলম। বর্ষসেরা সাংবাদিক যাচাই-বাছাই উপকমিটির আহ্বায়ক ছিলেন এসএম হোসাইন শাহীদ। বিষয়টি সাংবাদিক মহলে ব্যাপক সাড়া ফেলেছে ও প্রশংসা কুড়িয়েছে। সাধারণ সাংবাদিকরা এ ধারা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন।

এদিকে বর্ষসেরা সাংবাদিক ২০২২ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার দুইটি ক্যাটাগরিতে শেরপুরের তিন মেধাবী সাংবাদিক স্থান করে নেয়ায় জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, শেরপুর প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সভাপতি শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক আল্ জাবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যাপক ডাঃ মোঃ সাইফুল ইসলাম, শেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, গাংচিল সাহিত্য সংগঠনের সভাপতি রফিক মজিদ, প্রিয় শিক্ষালয়ের প্রধান নির্বাহী প্রভাষক মহিউদ্দিন সোহেলসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ