• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

নিয়ামতপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

admin
আপডেটঃ : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

মোঃ আল মাহমুদ,নিয়ামতপুর (নওগাঁ)প্রতিনিধিঃ একটি মহল নির্বাচন এগিয়ে আসলে ধর্মীয় অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠানে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করে। দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করে। তাই সকলকে সজাগ থাকতে হবে। প্রতিটি মন্ডপে ৩০ জন করে স্বেচ্ছাসেবক রাখতে হবে। ১০ জন করে টিম তৈরী করে পর্যায় ক্রমে দায়িত্ব পালন করতে হবে। বাংলাদেশ সম্প্রীতির দেশ। সোনাতন ধর্মাবলম্বীরা পূজা করলেও সকলে মিলে উৎসব করে।

১৫ অক্টোবর রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, প্রতিটি মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও পূরহিতগণকে আজান, নামাজের সময়সূচী জানতে হবে। মন্ডপে মন্ডপে সেই সময় সূচী ঝুলিয়ে রাখতে হবে। যাতে নামাজের কোন বিঘ্ন না ঘটে। আমি সম্মান পাবো, যদি আমি অন্যকে সম্মান করি। তাই প্রত্যেকে প্রত্যেকের প্রতি সম্মান দেখাতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ মোরশেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, ও হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রজমান (নঈম), চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুবুর আলম, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ামতপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোসাদ্দেকুর রহমান। এবং প্রতিটি ইউনিয়নের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।
সভা শেষে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের পক্ষ হতে উপজেলার ৬১টি মন্ডপে প্রতিটির জন্য ৩ হাজার টাকা এবং সরকারের তরফ থেকে ৫শ কেজি চালের ডিও লেটার প্রদান করা হয়। পরে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত তহবিল হতে অসুস্থ্য ব্যক্তিদের মাঝে চিকিৎসার জন্য চেক ও বাড়ী-ঘর ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ