• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা  শ্রীবরদীতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে কিন্ডারগার্টেন গুলোতে পাঠদান
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

নালিতাবাড়ীতে কলেজ ছাত্র হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের মধুটিলা ইকোপার্কে বেড়াতে আসা কলেজ ছাত্র রাজ্জাক হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মমিন মিয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে নালিতাবাড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃত মমিন উপজেলার বুরুঙ্গা গ্রামের আসকর আলীর ছেলে।
জানা গেছে, ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি শেরপুর সদর উপজেলার যোগিনীমোড়া এলাকার বাসিন্দা কলেজ ছাত্র আব্দুর রাজ্জাক তার অপর তিন বন্ধু ফারুক, শামীম ও ইমন নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্কে বেড়াতে আসেন। এসময় ইকোপার্ক সংলগ্ন গ্রাম বুরুঙ্গা পোড়াবাড়ী এলাকার তিন ছিনতাইকারী ঝর্ণা দেখানোর কথা বলে কৌশলে তাদের বাংলাদেশ-ভারত ১১১১ নং সীমান্ত পিলারের কাছে লাল পাহাড়ের গহীনে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর কলেজ ছাত্রদের সাথে থাকা মোবাইল ও টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়। এতে বাধা প্রদান করলে ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় কলেজ ছাত্র আব্দুর রাজ্জাক ঘটনাস্থলেই নিহত হয় এবং তার অপর তিন বন্ধু আহত হয়। পরে আহতরা চিৎকার-চেচামেচি করে ঘটনাস্থল থেকে বেরিয়ে এলে সন্ধ্যায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। রাতেই ঘটনাস্থল থেকে নিহত রাজ্জাকের লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় নিহতের বাবা সোহরাব আলী বাদী হয়ে পরদিন নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলার পর আসামীরা গ্রেফতার হয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। মামলাটি তদন্ত শেষে নালিতাবাড়ী থানার এসআই আরিফ হোসাইন ২০১৫ সালের ৩১ আগস্ট আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত ১৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ২০১৮ সালের ১ লা এপ্রিল অভিযুক্ত বুরুঙ্গা পোড়াবাড়ি গ্রামের হাবিবুর রহমান ওরফে হবি মিয়ার ছেলে নাজমুলকে (২৫) মৃত্যুদণ্ড, একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সাজু আহমেদ ওরফে খোকন (২০) এবং আস্কর আলী ওরফে হানিফ দেওয়ানীর ছেলে মমিন (১৮) কে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। মামলা বিচারাধীন থাকাবস্থায় আসামীরা হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে পলাতক ছিল। ৮ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সাজু আহম্মেদকে (৩০) গত ২০২৩ সালের ৩ সেপ্টেম্বর সকালে গাজীপুর পৌর এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-১৪। এরপর বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে তালতলা বাজার এলাকা থেকে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত অপর আসামী মমিনকেও গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে থানা পুলিশ। তবে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী নাজমুল এখনো পলাতক রয়েছে।
মমিন মিয়া গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া জানান, পলাতক মমিন তালতলা বাজার এলাকা দিয়ে নালিতাবাড়ীর দিকে আসছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ