• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুর পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা তাকওয়া অর্জনের উপায় মুত্তাকীর পরিচয় ও তাদের প্রতিদান ২৫ বছরে বিয়ে না করলেই জনসম্মুখে অদ্ভুত শাস্তি! শেরপুরে পথচারী ও অটোরিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন সহ মাথায় সান ক্যাপ পরালেন পৌর মেয়র লিটন শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড়ের সবুজ বন পুড়ে ছাই সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু শেরপুরে প্রচন্ড তাপদাহের কারনে পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ শেরপুরে নালিতাবাড়ী থানা ও ডিবি পুলিশের জব্দকৃত ১৮১ বোতল ভারতীয় মদ ধ্বংস শেরপুর প্রেসক্লাবের বিতর্কিত কমিটি ভেঙ্গে নয়া কমিটি ঘোষণা 
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

ঝিনাইগাতীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

ঝিনাইগাতী প্রতিনিধ : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া রেঞ্জের তাওয়াকুচা বিটের গহীণ জঙ্গলে বন্যহাতির আক্রমণে নুর ইসলাম(৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত কৃষক উপজেলার কাংশা ইউনিয়নের গুরুচরণ দুধনই এলাকার মৃত শাহারু শেখের ছেলে এবং ৩ছেলে ৩মেয়ের জনক।

নিহতের পরিবার ও স্থানীয় বনবিভাগ সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো নুর ইসলাম ২৯জানুয়ারি সোমবার সকাল ১১টার দিকে সে তার গরু নিয়ে পাহাড়ে যায় ঘাস খাওয়ানোর জন্যে। দিন শেষে সন্ধ্যায় গরুগুলো একাই বাড়িতে ফিরলেও নুর ইসলাম না ফেরায় পরিবারের লোকজন চিন্তায় পড়ে যায়। পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন সন্ধ্যার পর পাহাড়ের সম্ভাব্য জায়গাগুলোতে খোঁজাখুজির এক পর্যায়ে রাত ৯টার দিকে নুর ইসলামকে ক্ষত-বিক্ষত ও মৃত অবস্থায় পেয়ে উদ্ধার করে।

খবর পেয়ে রাতেই স্থানীয়  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া, রাংটিয়া রেঞ্জ কর্মকর্তা মো. মকরুল ইসলাম আকন্দ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল সহ অন্যান্যরা নিহতের লাশ দেখতে যায়। এলাকাবাসী, পুলিশ ও  বনবিভাগের ধারণা বন্যহাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া নিহতের লাশ দাফন কাফনের জন্যে নগদ ৫হাজার টাকা প্রদান করেন। কৃষক নুর ইসলামের এহেন মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ