• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীবরদীতে  আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শেরপুরে স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ শেরপুরে সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটির উপহার পেল শিক্ষার্থীরা নালিতাবাড়ীতে ২৬ লাখ টাকার ভারতীয় চিনিসহ ৪ জন গ্রেফতা আজ ২১ মার্চ আন্তর্জাতিক বর্ণবৈষম্য বিলোপ দিবস-২০২৪ পালিত শেরপুরে জেলা বিএনপি’র সভাপতি সহ ২২ নেতাকর্মী কারাগারে নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে গৃহবধুর মর্মান্তিক মৃত‍্যু তালাত মাহমুদ ছিলেন সমকালীন সাংবাদিকতার অগ্রপথিক : শেরপুর প্রেসক্লাবের স্মরণসভায় বক্তারা নকলায় মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায়ী সংবর্ধনা
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

অপহরণ ও ধর্ষণের অভিযোগে পল্লী বিদ্যুৎ এর ঠিকাদারের বিরুদ্ধে মামলা

শেরপুর টুডে ডেস্ক | শেরপুরটুডে.কম
আপডেটঃ : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : শেরপুর পল্লী বিদ্যুৎ এর ঠিকাদার জয়নাল ও তার অপর তিন সহযোগীর বিরুদ্ধে কিশোরী অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। জয়নালের বিরুদ্ধে এর আগে থেকেই নানা অভিযোগ রয়েছে।
জানাযায়, শেরপুর সদর উপজেলার মধ্য বয়ড়ার সামসুল হকের ছেলে পল্লী বিদ্যুতের ঠিকাদার জয়নাল (৪২) দীর্ঘদিন ধরেই ওই এলাকার এক কিশোরী ও কলেজ ছাত্রীকে কলেজে যাতায়াতের পথে উত্যক্ত করে আসছে। একইসাথে কিশোরীকে নানা কু প্রস্তাব দিয়ে আসছিলো। এতে কিশোরী রাজি না হওয়ায় তাকে হুমকি প্রদান করে। ওই কিশোরী ময়মনসিংহে তার চাচার বাসায় গেলে ময়মনসিংহের পুলিশ লাইন উত্তরা আঁচল স্কুলের নিকট থেকে জয়নাল ও তার সহযোগী শেরপুর শহরের নবীনগর মহল্লার ওয়াজকুরুনী শিশির, মাছপাড়ার সিদরাতুল মুনতাহা মিমকি, নালিতাবাড়ীর রবিউল ইসলাম গত ২ ফেব্রুয়ারী অপহরণ করে নিয়ে যায়। একইসাথে বিভিন্ন স্থানে নিয়ে ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
এ ঘটনায় কিশোরীর বাবা ময়মনসিংহ কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ ইতিমধ্যে অপহৃত কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে। এতে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে তদন্তারী কর্মকর্তা জানিয়েছেন। এঘটনায় পুলিশ শিশির, সিদরাতুল মুনতাহা মিমকি ও রবিউল ইসলামকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন। প্রধান আসামি জয়নালকে পুলিশ খোঁজছে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুবায়ের খালেদ জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে। আমরা ভিকটিমকে উদ্ধারসহ তিন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। প্রধান আসামিকে খোঁজছি। আশাকরি সে এই অপরাধ থেকে রেহাই পাবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ