ময়মনসিংহে ট্রলিচাপায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম আবদুল হাই। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ছিলেন। দুর্ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রীও।

আব্দুল হাই ঠাকুর হালুয়াঘাট থানায় সদ্য যোগদান করেছিলেন। এর আগে তিনি নেত্রকোনার কেন্দুয়া থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তেওরিয়া গ্রামে।

তারাকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, এএসআই আব্দুল হাই সোমবার বিকেলে স্ত্রীকে নিয়ে হালুয়াঘাট থেকে মোটরসাইকেলযোগে ময়মনসিংহ যাচ্ছিলেন। তারাকান্দা উপজেলার রুপচন্দ্রপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ ঘটলে মোটরসাইকেল আরোহী হাই ও তার স্ত্রী পড়ে যান।

এ সময় দ্রুতগতির একটি ট্রলি তাদের চাপা দিলে স্বামী-স্ত্রী দু’জনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আব্দুল হাইয়ের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যায় ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। লাশ একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *