৭৩৫ পিস ইয়াবা ও ১৮ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

র‍্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে ঢাকার কেরানীগঞ্জ ও চকবাজার এলাকা থেকে ৭৩৫ পিস ইয়াবা ও ১৮ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক।

অদ্য (১২মে২০১৯) ১২:৫০ ঘটিকায় র‍্যাব-১০ লালবাগ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল ঢাকার চকবাজার এলাকা হতে ৪৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত আসামীর নাম ১। ফকরুল ইসলাম লিটন (৩৬), পিতা- মৃত সামছুর ইসলাম তালুকদার, সাং- গড়দুয়ারা, থানা- হাটহাজারী , জেলা- চট্টগ্রাম,২। মোঃ বজলু লস্কর (২৫), পিতা- নুরু লস্কর,সাং- সুতারকান্দি,থানা- রাজৈর,জেলা- মাদরীপুর বলে প্রাথমিক জিজ্ঞেসবাদে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০৪ টি মোবাইল ফোন ও নগদ ৪২৫০টাকা জব্দ করা হয়।

একইদিন ১২:৪০ ঘটিকায় সিপিসি-২, র‍্যাব-১০, কেরানীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্ধডাক পাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৭৫ পিস ইয়াবাসহ ০১ ব্যক্তিকে আটক করে।

আটককৃত আসামির নাম ১। মোঃ সিরাজুল হক (৩৫),পিতা-মৃত সামছুল হক, সাং- মনিপুর, থানা-পশুরাম, জেলা-ফেনী বলে প্রাথমিক জিঞ্জাসাবাদে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।এছাড়া গত ১১ মে,২০১৯ তারিখ ১৪:১৫ ঘটিকায় ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্ধ ডাকপাড়া এলাকা থেকে ১৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামির নাম ১। মোঃ সেলিম হক (৫০),পিতা-মৃত খন্দকার তহুরুল হক, সাং- খালিশাদাহ, থানা-ফরিদপুর, জেলা-পাবনা বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *