৪৮৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

র‍্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ঢাকার যাত্রাবাড়ী ও হাজারীবাগ এলাকা থেকে ৪৮৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী আটক।

গত ০৮ মে, ২০১৯ তারিখ ২৩:১০ ঘটিকায় র‍্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক, পিএসসি,জি এর নেতৃত্বে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৯৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত আসামীর নাম, মোঃ মোতাহার হোসেন সেলিম (৪২), পিতা- মৃত মফিজ উদ্দিন, সাং- দক্ষিণ পাড়া, থানা- আড়াইহাজার, জেলা- নারায়ণগঞ্জ বলে প্রাথমিক জিঞ্জাসাবাদে জানা যায়। এসময় তার নিকট হতে ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই দিন আনুমানিক ২০:০৫ ঘটিকায় সিপিসি-২, র‍্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ঢাকার হাজারীবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত আসামিদের নাম ১। মোঃ আনোয়ার হোসেন(৩৮),পিতা-মোঃ হাফিজুর রহমান, সাং-মহাখালী, থানা- মুন্সিগঞ্জ সদর, জেলা-মুন্সিগঞ্জ, ২। নওরোজ মোঃ ফারহান ইভান(২৮), পিতা- মোহাম্মদ আলী খোকা, সাং- তারাগঞ্জ দক্ষিণ বাজার, থানা- নলিতাবাড়ি, জেলা- শেরপুর বলে প্রাথমিক জিঞ্জাসাবাদে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২ টি মোবাইল ফোন ও নগদ ৬,৩০০টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *