শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের নয়া কমিটি গঠন

শেরপুরের প্রথিতযশা ও স্বনামধন্য সাংবাদিকদের পদাঙ্ক অনুসরণ করে তাদের অভিজ্ঞতার সাথে তারুণ্যের মেলবন্ধন যোগ করার প্রত্যয়ে জেলায় কর্মরত তরুণ গণমাধ্যমকর্মীদের প্লাটফর্ম হিসেবে গত বছরের ১৯ ফেব্রুয়ারী যাত্রা শুরু করে ‘শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব’। প্রতিষ্ঠাকালীন কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী আজ সন্ধ্যায় শেরপুর শহরের খরমপুর মোড়ে শেরপুর লাইভের কার্যালয়ে দ্বিতীয় বছরের জন্য ১বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

আয়োজিত এক উন্মুক্ত আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সম্মতিতে দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি জাহিদুল খান সৌরভকে সভাপতি এবং দৈনিক আমাদের সময়ের ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি জাহিদুল হক মনিরকে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

ক্লাবের অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি এস এম জুবাইদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুভি বাংলা টেলিভিশনের নকলা প্রতিনিধি শফিউল আলম লাভলু, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার সময়’র জেলা প্রতিনিধি নাঈম ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ই-নিউজ৭১ এর জেলা প্রতিনিধি জিয়াউল হক জুয়েল, কার্যনির্বাহী সদস্য সোহেল রানা ও ইমরান হাসান রাব্বী।

সভায় নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত নতুন ভর্তি ফরম আগামী ১৫ মে’র মধ্যে ১০০টাকার বিনিময়ে সংগ্রহ করে আগ্রহীদের আবেদন আহবান করা হয়েছে। যেকোন গণমাধ্যমে শেরপুরে কর্মরত আগ্রহী তরুণ গণমাধ্যমকর্মীরা গত ৩মাসে নিজ নামে প্রকাশিত সংবাদের প্রিন্ট অনুলিপি, কর্মক্ষেত্রের হালনাগাদ পরিচয়পত্র ও ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সদস্যপদে আবেদন করতে পারবেন। আগামী ১৫দিনে মধ্যে পুরোনো সদস্যদের সকল বকেয়া পরিশোধ করে ফরম পূরণ করে নবায়ন করতেও আহবান জানানো হয়েছে।

উল্লেখ্য সদস্য বাছাই কমিটির পরামর্শ ও কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক নতুন সদস্য গ্রহণের পর সাধারণ সদস্য তালিকা প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *