ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

র‍্যাব ১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে ডিএমপি ঢাকার সবুজবাগ ও চকবাজার হতে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক।

আজ (৩ এপ্রিল ২০১৯) ১৩:৩০ ঘটিকায় র‍্যাব-১০, সিপিসি-১, ধলপুর, এর একটি আভিযানিক দল উপ অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে ঢাকার সবুজবাগ থানাধীন ভাইগদিয়া এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আসামিদের নাম যথাক্রমে ১। মোঃ দেলোয়ার হোসেন (৪৫), পিতাঃ মৃত দুখাই মিয়া, সাং- ভাইগদিয়া, থানা- সবুজবাগ , জেলা- ঢাকা, ২। মোঃ নজির হোসেন, পিতা- জমির আলী(৩৮), সাং- ভাইগদিয়া, থানা- সবুজবাগ , জেলা- ঢাকা, ৩। মোঃ নজরুল ইসলাম (৪০), পিতা- মৃত হাফিজ উদ্দিন,সাং- ভাইগদিয়া, থানা- সবুজবাগ , জেলা- ঢাকা, বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। এসময় তাদের কাছ থেকে ১ টি মোবাইল ও নগদ ২০০০ টাকা জব্দ করা হয়।

  এছাড়াও একই দিন ১৩:৪৫ ঘটিকায় সিপিসি-৩, লালবাগ, র‍্যাব-১০ ঢাকা এর একটি আভিযানিক দল মেজর মোঃ আনিসুজ্জামান এর নেতৃত্বে ডিএমপির চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। গ্রেফতারকৃত আসামির নাম মোঃ মনির (৩৫) পিতা -মৃত মফিজ উদ্দিন বেপারী,সাং- সিটিখান, থানা- কালকিনী , জেলা- মাদারীপুর বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ও নগদ ৩২০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *