বেগম খালেদা জিয়া দেখতে সুন্দর হ‌লে কী হবে তার ভেতরটা কালো: মাহবুবউল আলম হানিফ

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়াকে দেখে যারা বলত আহা কী সুন্দর! কিন্তু দেখতে সুন্দর হ‌লে কী হবে, তার ভেতরটা যে কালো তা আজকে বাংলাদেশের মানুষের কাছে প্রমাণিত।

বুধবার সকালে রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টার মাঠে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবাষির্কী উপলক্ষে আয়োজিত সাত দিনব্যাপী মুজিব উৎসব ও অটিস্টিক শিশু-কিশোরদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

খালেদা জিয়ার শাসনামল সম্পর্কে হানিফ বলেন, তারা ক্ষমতায় থেকে দেশের উন্নতি করতে পারেনি। এখন ক্ষমতার বাইরে থেকে যড়যন্ত্র করছে। ক্ষমতায় থেকে দেশকে কিছু দিতে পারেনি। ছেলেকে দিয়ে ধ্বংস করেছে। দুর্নীতি করতে করতে এতিমের টাকা পর্যন্ত আত্মসাৎ করেছে।’

বিএনপির রাজনৈতিক কর্মসূচি কেবলই দলের নেত্রীর মুক্তি কেন্দ্রীক মন্তব্য করে হানিফ বলেন, বিএনপি এখন রাজনৈতিকভাবে জনবিচ্ছিন্ন; তাই কোনো আন্দোলনেই তারা সফল হতে পারে না। ক্ষমতায় থাকার সময়ে তাদের সন্ত্রাস ও দুর্নীতির দায়ে নেতারা জেলে রয়েছেন।

খালেদা জিয়াকে মুক্তি দিতে পারে একমাত্র আদালত। ফলে আইনি প্রক্রিয়া বাদ দিয়ে অনশন আর আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই বলেও মন্তব্য করেন এই আওয়ামী লীগ নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *