শ্রীপুরে ট্রাক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪জনে দাঁড়িয়েছে

গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর ২০১৯) রাত ১১টার দিকে ট্রাকচাপায় ঘটনাস্থলেই তিন পথচারী নিহত হন। এতে আহত হন আরও চারজন। ঘটনাস্থলে নিহতরা হলেন- শেরপুরের নকলা থানার বাছুর আলগী গ্রামের কালন মিয়া ছেলে জাহাঙ্গীর (২৫), একই থানার রামপুর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২৪) ও ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে বাদশা মিয়া (১৯)। এদিকে গুরুতর আহত রফিকুল ইসলামকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। তিনি নেত্রকোনার কৈলাটী গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় ট্রাকচালক বাদশাকে (৩৮) আটক করা হয়েছে। তিনি সিরাজগঞ্জের রায়পুর থানার ধানগড়া ইউনিয়নের আবুদিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুর হোসেন জানান, ঢাকাগামী ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের (রোড ডিভাইডার) সঙ্গে ধাক্কা খায়। এতে মহাসড়কের পাশে দাঁড়ানো গাড়ির জন্য অপেক্ষমাণ যাত্রীদের ওপর ট্রাকটি উল্টে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।

শেরপুর টুডে ডেস্ক

Sherpur Today (sherpurtoday.com) is a Bangla 24 hours online news portal in Bangladesh. Started publishing in 26 March 2019 under editorship of Md. Mazharul Islam

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *