• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পরীমনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন পরীমণির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই, শুনানি আজ শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ শ্রীবরদীতে  আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শেরপুরে স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা ও পুস্পস্তবক অর্পণ শেরপুরে সাইলেন্ট হ্যান্ডস সাপোর্ট সোসাইটির উপহার পেল শিক্ষার্থীরা নালিতাবাড়ীতে ২৬ লাখ টাকার ভারতীয় চিনিসহ ৪ জন গ্রেফতা আজ ২১ মার্চ আন্তর্জাতিক বর্ণবৈষম্য বিলোপ দিবস-২০২৪ পালিত শেরপুরে জেলা বিএনপি’র সভাপতি সহ ২২ নেতাকর্মী কারাগারে
বিজ্ঞপ্তিঃ
🌏 শেরপুর জেলার প্রতিমুহূর্তের খবর পেতে ভিজিট করুন www.sherpurtoday.com ও www.facebook.com/sherpurtoday শেরপুর টুডে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন www.youtube.com/sherpurtoday 🌏 আপনার কোম্পানি/পণ্যের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন : ০১৯১৪-৮৫৪৪৩৯ 🌏

নালিতাবাড়ীতে ভারতীয় মদের বোতল সহ গ্রেফতার তিন

admin
আপডেটঃ : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

নালিতাবাড়ী প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের গ্রামীণ ব্যাংকের মোড় থেকে সিএনজি যোগে ভারতীয় মদ পাচারকালে সবুজ মিয়া ও নূর নবী নামে দুই মাদক ব্যবসায়ী এবং শফিকুল নামে আরেক সিএনজি চালকসহ তিনজনকে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) খুব ভোরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী উত্তরবন্দ গ্রামীণ ব্যাংক মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খুব ভোরে নন্নী উত্তরবন্দ গ্রামীণ ব্যাংক মোড় এলাকায় মাদকবিরোধী একটি অভিযান চালায় পুলিশ। এসময় ভারত থেকে সীমান্ত পথে আমদানী করা ২০ বোতল রয়েল স্ট্যাগ ও ১০ বোতল ম্যাজিক মোমেন্ট নিয়ে সিএনজি যোগে শেরপুরের দিকে যাচ্ছিল পাচারকারীরা। পুলিশ তাদের থামিয়ে সিএনজি তল্লাসী করলে ওইসব ভারতীয় মদ জব্দ করা হয় এবং জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়। এরা হলো- চরশেরপুর নিজপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়া (২৮), নলবাইদ কান্দাপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে নূর নবী (৩১) ও ধোপাঘাট এলাকার ইউসুফ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫)।
বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ