১০০ খেলোয়াড়কে বাস্কেটবল ফেডারেশন আর্থিক সহায়তার ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক :

করোনাভাইরাস (কোভিড১৯) – এর প্রকোপে বাংলাদেশসহ বিশ্বের ২১৩ দেশ নানাবিধ সংকটে জর্জরিত। বৈশ্বিক এই মহামারি চলমান জীবনে হঠাৎ ছন্দপতন ঘটালে মানুষ হয়ে পড়েছে দিশেহারা।
এ রোগ কেবল শারীরিকভাবেই মানুষকে অসুস্থ্য করছে তা নয়, ঘরবন্দি অবস্থায় মানসিক অবস্থারও অবনতি ঘটাচেছ। ফলে কেউ তাদের সংকটের কথা বলতে পারছে, আবার কেউ সংকোচে তা পারছেনা।
বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন এর নিজস্ব সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও, বাস্কেটবল খেলোয়াড়দের আর্থিক সংকটের কথা বিবেচনা করে, অপেক্ষাকৃত কম অর্থ উপার্জনকারী ১০০ খেলোয়াড়কে বাস্কেটবল ফেডারেশন আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে। খেলোয়াড়দের মধ্যে বেশীরভাগই জেলা পর্যায়ের উদীয়মান খেলোয়াড়। যাদের প্রত্যেককে ৩০০০/- (তিন হাজার) টাকা করে প্রদান করা হবে বলে আজ ফেডারেশনের পক্ষথেকে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, খেলোয়াড়দের নিজস্ব বিকাশ একাউন্টের মাধ্যমে উক্ত অর্থ প্রদান করা হবে।
উল্লেখ্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা, ১০ জন বাস্কেটবল খেলোয়াড়কে ইতিমধ্যে ১০,০০০/- (দশ হাজার) টাকা করে আর্থিক সহায়তা দেয়ায় মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ।
করোনাভাইরাস (কোভিড১৯) এ আক্রান্ত হয়ে যাঁরা অকালে প্রাণ হারিয়েছেন ফেডারেশনের কর্মকর্তারা তাঁদের বিদেহী আত্মার শান্তি কামনা করেছে এবং তাঁদের পরিবারের প্রতি জানিয়েছে গভীর সমবেদনা ।

সংবাদ বিজ্ঞপ্তিটি প্রকাশের জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *