শেরপুরে দিশা প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ শেরপুরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান দিশা প্রিপারেটরী এন্ড হাই স্কুল এর প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ও অংশগ্রহনে এবং উক্ত প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিলের পৃষ্ঠপোষকতায় দিশা প্রিমিয়ার ফুটবললীগ-২০২০ ফুটবল টুনামেন্ট এর ফাইনাল ২৩শে আগষ্ট মুকসুদপুর মাধ্যমিক বিদ্যালয়মাঠে অনুষ্ঠিত হয়েছে।

টুনার্মেন্টে পরিচালনা কমিটির সভাপতি ও শেরপুর জেলাছাত্রলীগ নেতা মেহেদী হাসান তিয়াসের তত্তাবধানে আজকের ফাইনাল খেলায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক, জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক জনাব নাজিমুল হক নাজিম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবারুন শিক্ষা পরিবারের চেয়ারম্যান, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জনাব আনোয়ারুল হাসান উৎপল। প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা চেম্বার অব কমার্সের পরিচালক ,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জনাব অজয় কুমার চক্রবর্তী জয়।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা,সভাপতিত্ব করেন দিশা প্রিপারেটরী এন্ড হাই স্কুল এর সাবেক অধ্যক্ষ জনাব খুরশিদ আলম রিনু। টুনার্মেন্ট সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন দিশা প্রিপারেটরী এন্ড হাই স্কুল এর অধ্যক্ষ আজিজুল হক আজিজ।

গ্রুপ পর্বের এই টুনার্মেন্টে ২০০৮ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত মোট ১২ টি ব্যাচ অংশ গ্রহন করে। ফাইনালে “এ” গ্রুপ থেকে ২০১৬ ও “সি” গ্রুপ থেকে ২০১৭ অংশ গ্রহন করে, খেলায় ২০১৭ ব্যাচ ২০১৬ ব্যাচ কে ২-১ গোলে পরাজিত করে। উল্লেখ্য জাতীয় শোক দিবস কে স্বরণ রেখে খেলায় অংশ গ্রহনকারী খেলোয়াড় ও অতিথি বৃন্দ কালো ব্যাচ ধারণ করেন। এবং শুরুতেই ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতীর পিতা সহ সকল শহীদ স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন।

এ সময় বক্তারা যুবসমাজ কে ক্রীড়া মুখী হতে আহবান জানান এবং মুক্তিযোদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে জাতির পিতার স্বপ্ন কে বাস্তবায়ন করতে সুনাগরিক ও দেশ প্রেমিক হয়ে একটি দুর্নীতি ও মাদক মুক্ত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *