ময়মনসিংহ ডিস্ট্রিবিউটর এল.পিজি এসোসিয়েশনের সভাপতি রাজিব সাধারণ সম্পাদক রানা বিপুল ভোটে নির্বাচিত

ময়মনসিংহ প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্বিপনা ও উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে গত ৯ই জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেলো ময়মনসিংহ এল.পি.জি ডিস্ট্রিবিউটর এসোসিয়েশনের নির্বাচন।

সকাল ১২ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৬ ঘন্টা ব্যাপী শহরের গ্রীন পার্ক রেস্টুরেন্টে জেলার সকল এল পি গ্যাস ব্যাবসায়ীদের উপস্থিতিতে সরাসরি ভোট প্রদানের মধ্য দিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে নুরুল আলম রাজিব সভাপতি বসুন্ধরা এল.পি গ্যাস ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন জহিরুল হক রানা পেট্রোমেক্স।সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন শাওন ফ্রেশ এল.পি.জি, ফাহিম,ফ্রেশ এল পি.জি, উজ্জল যমুলা এল.পিজি। এছাড়াও বিভিন্ন পদে মোট ১৫ জন। উল্লেখ্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন ফ্রেশ এল পি জির কর্মকর্তা হোসাইন মারুফ এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন আক্তার হোসাইন (বসুন্ধরা) সেলিম আহমেদ (ওমেরা) জাহিদুল ইসলাম (বেক্সিমকো) রুহুল আমিন যমুনা) শেখ সাদী পেট্রোমেক্স, রিটার্নিং অফিসার ছিলেন সাইফুল ইসলাম ওমেরা,প্রিজাইটিং অফিসার জিয়াউল হক (নাভানা) পোলিং অফিসার হিসেবে যেসব কর্মকর্তা দ্বায়িত্ব পালন করেছেন তারা হলেন জাহিদ (প্রমিতা) মালেক (টোটাল গ্যাস)ইমরুল (জিগ্যাস) মুনির (ওমেরা) প্রেস সচিব ছিলেন সাব্বির প্রমিতা।
নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হোসাইন মারুফ এসময় তিনি বলেন সুস্থ প্রতিযোগিতা করে এবং কোম্পানী গুলোর উপর পূর্ন আস্থা ও বিশ্বাস রেখেছেন বলেই আজ বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল এল.পি.জি সেক্টর সমৃদ্ধি লাভ করেছে।আগামী দিনেও সহযোগিতা করবেন বলে আমরা বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *