নালিতাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগ

মিজানুর রহমান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ীতে এক কন্যা শিশুকে (৫ম শ্রেণীর ছাত্রী) অজ্ঞাতনামা মধ্যবয়সী ব্যক্তি ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল  বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার পশ্চিম শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী শিশুটির অভিভাবক ও পুলিশ জানায়, পশ্চিম শিমুলতলা গ্রামের দিনমজুর তোফাজ্জল হোসেন ও তার স্ত্রী নাকুগাঁও স্থলবন্দরে পাথরশ্রমিকের কাজ করেন। বৃহস্পতিবার বেলা আনুমানিক দুইটার দিকে তাদের দশ বছর বয়সী কন্যা গাছ থেকে কুল (বড়ই) পাড়তে বাড়ির অদূরে খালপাড়ের দিকে যায়। এসময় অজ্ঞাতনামা এক মধ্যবয়সী শিশুটিকে অসৎ উদ্দেশ্যে চেপে ধরে। এতে শিশুটি চিৎকার দিলে ওই ব্যক্তি তাকে ছেড়ে পালিয়ে যায়। রাতে বাবা-মা বাড়ি ফিরলে শিশুটির চোখেমুখে ভয়ের চিহ্ন দেখে জানতে চাইলে ঘটনা খোলে বলে। পরে রাতেই তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তবে শারিরিকভাবে কোন সমস্যা না থাকায় তার চিকিৎসার প্রয়োজন পড়েনি। এদিকে খবর পেয়ে রাতেই থানা পুলিশ শিশুটিকে অভিভাবকসহ থানায় নিয়ে আসে।
বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, প্রাথমিক তদন্তে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল বলে জানা গেছে। তবে অভিযুক্তকে সনাক্ত করতে পারেনি শিশুটি। এ বিষয়ে আইনী পদক্ষেপ নিয়ে অভিযুক্তকে সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *