এই কদিন আগেই করোনা থেকে সেরে উঠেছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দুটি ম্যাচও খেলেছিলেন তিনি। কিন্তু গত ২৮ নভেম্বর আরো একটি দুঃসংবাদ পান, চোটে আক্রান্ত হয়ে চলমান টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে পড়েন তিনি। শুধু তাই নয়, গাজী গ্রুপ চট্টগ্রামের এই ব্যাটসম্যানের আঙুলে অস্ত্রোপচার করাতে হয়েছে। 
 

আজ বুধবার দুবাইতে মুমিনুলের আঙুলে অস্ত্রোপচার করা হয়। বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।  এ ব্যাপারে জালাল ইউনুস বলেন, ‘আজই মুমিনুলের আঙুলে অস্ত্রোপচার করা হয়েছে। আরো দুদিন থাকতে হবে সেখানে।’

গত ২৮ নভেম্বর জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের বুড়ো আঙুলে চোট পায়েছিলেন মুমিনুল। ব্যথা পাওয়ার পরও ব্যাট করেছেন তিনি। এরপর ব্যথা আরো বেড়ে গেয়েছিল। তাই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে পড়েন তিনি।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মুমিনুলের দল গাজী গ্রুপ চট্টগ্রাম দারুণ খেলছে। আসরে এখন পর্যন্ত খেলা ছয় ম্যাচে পাঁচ জয় ও এক হারে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। তবে দুই ম্যাচ খেলে মুমিনুল খুব একটা ভালো করতে পারেননি। প্রথম ম্যাচে আট ও দ্বিতীয় ম্যাচে পাঁচ রান করেন তিনি।